কক্সবাজারে এমবিবিএস পরিচয়ে ভুয়া ডাক্তার আটক - dailymoheshkhali.com কক্সবাজারে এমবিবিএস পরিচয়ে ভুয়া ডাক্তার আটক - dailymoheshkhali.com

কক্সবাজারে এমবিবিএস পরিচয়ে ভুয়া ডাক্তার আটক

 



কক্সবাজার জেলায় হাসপাতাল সড়কে অবস্থিত ন্যাশনাল মেডিকেল সেন্টার আর সেখান হতেই র‍্যাব গ্রেফতার করেছে এমবিবিএস পরিচয়ের এক ভুয়া ডাক্তারকে। 


গতকাল বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)  রাত আটটার দিকে তাকে আটক করা হয়েছে। আটককৃত দীপঙ্কর  বিনোদ শর্মা ওরফে ডিবি শর্মা মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জগদীশ চন্দ্র শর্মার ছেলে।



 জানা গেছে, প্রাতিষ্ঠানিক কোন যোগ্যতা না থাকলেও ডাক্তার পরিচয় দিয়ে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক এক রোগীর অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানে নামে র‍্যাব। কথিত ডাক্তার ডিবি শর্মা কোন ধরনের প্রাতিষ্ঠানিক সনদ বা পরিচয় ছাড়া চিকিৎসা প্রার্থীদের সঙ্গে প্রতারণা করে আসছেন এই ঘটনার সত্যতা পেয়ে তাকে আটক করে র‌্যাব।


বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান বলেন, একজন চিকিৎসাপ্রার্থীর অভিযোগের প্রেক্ষিতে অনুসন্ধানে আমরা জানতে পারি কথিত চিকিৎসক ডিবি শর্মা কোন প্রাতিষ্ঠানিক সনদ ছাড়ায় চিকিৎসার নামে প্রতারণা করে যাচ্ছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকারও করেছেন। তারপরও আমরা আরও তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেবো।





No Comment
মন্তব্য লিখুন
comment url