বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির অনুমোদন - dailymoheshkhali.com বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির অনুমোদন - dailymoheshkhali.com

বড় মহেশখালী ইউনিয়ন বিএনপির নব গঠিত আহবায়ক কমিটির অনুমোদন

 

নবগঠিত কমিটির একাংশ


গতকাল বৃহস্পতিবার (২৯শে সেপ্টেম্বর, ২০২২)

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বড় মহেশখালী ইউনিয়ন শাখার প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছির ও ছাবের হোসেনের নেতৃত্বাধীন নির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। 

পূর্ব গঠিত কমিটির বিলুপ্তির সাথে সাথে নতুন করে ৭ (সাত) সদস্যবিশিষ্ট নতুন (আংশিক) আহবায়ক কমিটি গঠন করে অনুমোদন দেওয়া হয়েছে। এতে  প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছিরকে আহবায়ক এবং ছাবের হোসেনকে সদস্য সচিব করে ০৭ (সাত) সদস্য বিশিষ্ট নতুন (আংশিক) আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। 

মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আমিনুর হক চৌধুরী বিজ্ঞপ্তিতে স্বাক্ষরের মাধ্যমে পুরনো কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি অনুমোদন করেন। 


উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক শফিউল আলম শফি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয় সাংগঠনিক কার্যক্রম আরো সুসংহত, গতিশীল এবং কমিটির কার্যক্রম আরও প্রসারণ করার লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। ০৭ (সাত) সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটির আহবায়ক প্রফেসর আলহাজ্ব খাইরুল করিম নাছির, সদস্য সচিব ছাবের হোছন, সিনিয়র যগ্ম আহবায়ক জাগির হোছন, যগ্ম আহবায়ক যথাক্রমে- বশির উদ্দিন হরি, মমতাজ আহমদ মেম্বার, মাহবুব আলম ও আমান উল্লাহ মুন্সীকে আগামী ০১(এক) মাসের মধ্যে পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি গঠন করার নির্দেশনা দিয়েছেন উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক চেয়ারম্যান ও সাধারন সম্পাদক আমিনুল হক চৌধুরী।








No Comment
মন্তব্য লিখুন
comment url